ভালোবাসার ফুল হয়ে
- সত্যের চিরকুট - ভালো থেকো ভালোবাসা তোমার স্মৃষ্টিতে ০৭-০৫-২০২৪

দিকবিদিক শুন্য
শত শত যন্ত্রনা অপরিণত কষ্ট দেয়
স্বপ্নে এসে
এ হৃদয় স্পর্শ করতে চায়
তোর ঐ হৃদয়টাতে
ভালোবাসার ঝড় উঠবে কি
তোর ঐ হৃদয়টাতে
এই যে বারান্দায় ফুলের টব রাখা
ওটাতে পুঁতে রেখেছি শত শত আবেগ
আর আবেগগুলো জন্ম নেয়
ভালোবাসার ফুল হয়ে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।